শীতেও গরমের পোশাক

Print Friendly

শীতকাল চলে এসেছে। শীতের পোশাকের নতুন ডিজাইন নিয়ে সেজেছে শপিং মল। তাহলে শীতে আর গরমকালের পোশাক বোধ হয় পরা হবে না! কিন্তু না, অবাক হওয়ার কিছু নেই- কনকনে শীতেও আপনি পরতে পারবেন গরমকালের পোশাক। তো এক ঝলক দেখে নিন-
হালকা পোশাকে লেদার বা জ্যাকেট
গরমকালের জন্য আপনার কাছে হালকা কোনো পোশাক আছে। যা হাঁটু পর্যন্ত লম্বা। শীতকালে ওই জামার ওপরে কোনও ডিপ কালারের লেদার অথবা যেকোনো জ্যাকেট চাপিয়ে নিন। এরপর পায়ে লম্বা মোজার সঙ্গে পড়ে নিন বুট। তাহলেই হয়ে গেল।

হাত কাটা পোশাকে টি-শার্ট
ভাবছেন শীতে আপনার হাত কাটা পোশাক কীভাবে পরবেন। তাহলে পোশাকের ওপরে টি-শার্ট পড়ে নিন, আর বানিয়ে নিন সুন্দর স্কার্ট। তাহলেই শীতের জন্য একেবারে প্রস্তুত আপনি।

ম্যাক্সি ড্রেসে অভার কোট
এখন নতুন ফ্যাশনে এসেছে ম্যাক্সি ড্রেস। গরমকালে সবাই এটা পরতে খুব ভালবাসে। তো নো চিন্তা, শীতকালেও পড়া যাবে এটি। শুধু ড্রেসের ওপরে একটা অভার কোট চাপিয়ে নিন। আর পায়ে অ্যাঙ্কেল পর্যন্ত একটি বুট পড়ে নিলেই হয়ে গেল।

পালাজোয় জ্যাকেট

পালাজো গরমকালে পরতে হয়! তবে এ ধারনা এখন পাল্টে গেছে। সব সময়ই পড়া যায় পালাজো। উজ্জ্বল রঙের পালাজোর ওপরে একটি সলিড কালারের জ্যাকেট পরে নিন।

গলা কাটায় স্কার্ফ
জামার গলা অনেকটা কাটা? কোনো ব্যাপারই নয়। জামার ওপরে হালকা এবং নরম একটি স্কার্ফ জড়িয়ে নিন তার সঙ্গে পায়ে বুট পড়ে নিলেই হয়ে গেল।