প্রীতি জিনতা অন্তঃসত্ত্বা!

Print Friendly

বলিউডে গুজব হাওয়ায় ভাসে! এবার নতুন জল্পনা ইন্ডাস্ট্রির প্রীতি জিনতা নাকি অন্তঃসত্ত্বা! এর আগে প্রীতি জিনতার প্রেম ও বিয়ে নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল বলিউডে। নানা সময়ে বিভিন্ন সেলিব্রিটির সঙ্গে প্রীতির নাম জড়িয়ে মুখরোচক খবর করত ফিল্মি ম্যাগাজিনগুলো।

আমেরিকান বয়ফ্রেন্ড জিন গুডেনঘের সঙ্গে আংটি বদল এবং পরে আনুষ্ঠানিক বিয়ের পর গুজবগুলো থেমেছে। এবার নতুন ফিসফাস! ফেব্রুয়ারির গোড়ার দিকে মুম্বাইয়ের একটা ঝাঁ-চকচকে বিপণন সামগ্রীর আউটলেটের অনুষ্ঠানে এসেছিলেন ঢিলেঢালা পোশাকে। উপলক্ষ্য ছিল, জানুয়ারির ৩১ তারিখে তার জন্মদিনের সেলিব্রেশন! প্রীতির বেশ কিছু অতিথি-অভ্যাগত এবং গুটিকয়েক বন্ধুবান্ধবরা এলেও হাজির ছিলেন না বর জিন। নৈশ পার্টিতে প্রীতিকে বেশিরভাগ সময়ই দেখা গেছে একসময়ের সতীর্থ অভিনেতা ও বন্ধু ফারদিন খানের সঙ্গে। এমনিতে প্রীতি যে খুব ছটফটে, তা ওর সঙ্গে পরিচয় ঘটেছে যাদের সকলেরই জানা।

সেদিন একটু বেখাপ্পা ঠেকল। সারা সন্ধ্যাটাই প্রীতি কাটালেন বেশ নীরস ভঙ্গিতে! সেই হইচই, আমুদে মেয়েটিকে যেন চেনাই যাচ্ছিল না! ঢিলে জামা কাপড় এবং শুকনো ভাবগতিক। দুয়ে দুয়ে চারের মতো সেই পার্টিতে উপস্থিত ‘সন্দেহবাতিক’রা পাজ্ঞাবী তনয়াকে নতুন চোখে দেখলেন। ওদের মনে হয়েছে অন্য কিচ্ছু নয়, অন্তঃসত্ত্বা বলেই এত লুকোচুরি ঢাকাঢাকি!

ব্যস, আর যায় কোথায়! বলিউড মুলুক ধরেই নিয়েছে জিন- প্রীতির সংসারে নতুন অতিথির পা পড়তে চলেছে অচিরেই! সূত্র : আজকাল