জিয়া-তামিমসহ সব মাস্টারমাইন্ডদের গ্রেপ্তার প্রক্রিয়া চলছে

Print Friendly

na3অনলাইন ডেস্ক: গুলশান-শোলাকিয়ার প্রধান পৃষ্ঠপোষক জিয়া-তামিম ছাড়া আরও অনেকে আছে, শিগগিরই তা জানতে পারবেন। এদের গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি আরও বলেন, আমরা টেকনাফ থেকে তেঁতুলিয়ায় আইএস খুঁজে বেড়াচ্ছি। কিন্তু কোথায়ও এই নামে কোনো সংগঠন পাইনি। যারা আগুন–সন্ত্রাস করেছিল, তারাই পেছনে একটি কালো পর্দা লাগিয়ে আইএস লিখে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে।

আজ বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে আওয়ামী শিল্পীগোষ্ঠীর উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গুলশান হামলার পর যখন আমরা এর উৎস খুঁজে বের করার চেষ্টা করেছি, তখন দেখা গেছে এরা একই। একই জায়গা থেকে তারা নিয়ন্ত্রিত, একই স্থান থেকে এদের টাকার জোগান দেওয়া হয়। এরাই আগুনসন্ত্রাসী, এরাই জেএমবি, হুজি, হিযবুত তাহ্রীর। এরাই জামাত-শিবির।

আওয়ামী শিল্পীগোষ্ঠীর সভাপতি সালাউদ্দিন বাদলের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।